যা হবে তাই
- আলমগীর সরকার লিটন ০৯-০৫-২০২৪

অবাক হওয়ার কিছু নেই
পুঁটি মাছদের এমন হয়;
স্বচ্ছ স্রোত সহ্য হয় না!
হাসি মুখটা একে বারে নাই
তবু মিষ্টি মুখে অবাক হই!
আমি আর বোয়াল মাছ খুঁজি না;
রুই মাছ, যা হবার তাই হবে-
বড়ই গাছ দেখো, কাটা আছে কিন্তু
তবু ঢিল ছুরি ভয় একেবারে নাই;
ভয় করে কি হবে, যা হবে তাই।
৩০/১১/২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Faiyaj
৩০-১১-২০২৩ ২৩:৩৬ মিঃ

ভালো লাগলো প্রিয় কবি...

আলমগীর সরকার লিটন
০৩-১২-২০২৩ ০৯:২৯ মিঃ

জি কবি faiyaj দা!
অনেক ফুলেল শুভেচ্ছ রইল
ভাল ও সুস্থ থাকবেন-------

faizbd1
৩০-১১-২০২৩ ২১:১৫ মিঃ

ভালো লেগেছে কবি।

আলমগীর সরকার লিটন
০৩-১২-২০২৩ ০৯:২৯ মিঃ

জি কবি faizbd1 দা!
অনেক ফুলেল শুভেচ্ছ রইল
ভাল ও সুস্থ থাকবেন-------